October 24, 2024, 12:21 pm

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

কেশবপুরে গ্রামীণ ফোন মোবাইল টাওয়ারের  ব্যাটারী চোর গ্রেফতার

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুরে গ্রামীণ ফোন মোবাইল টাওয়ারের চুরি হওয়া ৪টি ব্যাটারীসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে হাতেনাতে গ্রেফতার এবং চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করেছে কেশবপুর থানা পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে উপজেলার সরসকাটি বাজারে ওই ঘটনাটি ঘটে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি চুরির মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরা জেলার কলারোয়া থানার তুলশীডাঙ্গা গ্রামের আব্দুর রহিম মোল্লার ছেলে রকিবুল ইসলাম (৪৫), বাগেরহাট জেলার কন্দুয়া থানার শিবপুর চন্দপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে হাফিজুল (২০) ও যশোর জেলার বেনাপোল থানার ভবের বেড় গ্রামের বাবুল হোসেনের ছেলে আব্দুল আহাদ (২১)।

অপরদিকে অন্য চুরির ঘটনার সন্দেহভাজন আসামি উপজেলার সন্যাসগাছা গ্রামের বিল্লাল শেখের ছেলে সাজমুল হাসান (২০) কে গ্রেফতার করেছে ভেরচী ফাঁড়ি পুলিশ।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার সরসকাটি বাজার এলাকায় গ্রামীণ ফোন মোবাইল অপারেটরের টাওয়ার ভবনের দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে ফোন টাওয়ারের ব্যাটারী চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতারা তাদের আটক করে থানা পুলিশ খবর দেন। খবর পেয়ে কেশবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক বিদূষ বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে চুরির ৪টি ব্যাটারী এবং চুরির কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-গ ১২-৬৭৯২ নম্বরের প্রাইভেটকারটি জব্দ করাসহ চোরদের আটক করে থানায় নিয়ে আসেন। চুরির ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় চুরির মামলা হয়েছে। থানার মামলা নং-১৪।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রামীন ফোন কোম্পানিতে চাকুরীর সুবাদে মোবাইল ফোন টাওয়ারের ব্যাটারী ইন্সটোলেশনসহ বিভিন্ন টেকনিক্যাল কার্যক্রম পরিচালনার অভিজ্ঞতা কাজে লাগিয়ে তারা বিভিন্ন টাওয়ারের ব্যাটারী চুরি করে থাকে। আসামি রকিবুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, গ্রামীণ মোবাইল ফোনের টাওয়ারের ৪টি চুরির ব্যাটারীসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে এবং চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত সকল আসামীদের বুধবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন